1. sm.bright420@gmail.com : Asok Halder : Asok Halder
  2. paulsazal16@gmail.com : Sazal Paul : Sazal Paul
  3. rnshakil.cnc@gmail.com : Shafiul Shakil : Shafiul Shakil
  4. sm.bright22@gmail.com : Sujit Mandal : Sujit Mandal
  5. takiakhan109@gmail.com : Takia BSMMU : Takia BSMMU
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনা কেড়ে নিল মেডিকেল শিক্ষার্থী পিয়াসার জীবন

  • আপলোডের সময়ঃ শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ৬১১ বার দেখা হয়েছে।
বন্ধুদের সাথে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় যশোরের সখিনা মেডিকেল কলেজের ৫ম বর্ষের ছাত্রী তনিমা ইয়াসমিন পিয়াসা (২৫) এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান। একই দুর্ঘটনায় মারা যান পিয়াসার বড় বোন তানজিলা ইয়াসমিন (২৮) ও ভাবি আফরোজা তাবাসুম তিথি (২৮)।

আগামী ২৩ জানুয়ারি শ্বশুর বাড়ি যাবার কথা ছিল তনিমা ইয়াসমিন পিয়াসার (২৫), কিন্তু তা আর হলোনা। নিহত পিয়াসা যশোরের বারান্দিপাড়ার বাসিন্দা ও বিশিষ্ট ব্যবসায়ী ইয়াসিন আলীর মেয়ে। এসময় আহত হন পিয়াসার স্বামী জ্যোতি ও ভাগ্নি মাসিয়াত।

ছবি- স্বামী জ্যোতির সাথে পিয়াসা (সংগৃহীত)

পিয়াসার মামা শাহিনুর রহমান জানান, আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াসাকে তাদের তুলে নেওয়ার কথা। সে জন্য জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়। পিয়াসা রাতে ফোন করে জ্যোতিকে জানান, তারা আলোকসজ্জা দেখবেন এবং শহর ঘুরবেন। এ কারণে শুক্রবার রাত ১০টার দিকে জ্যোতি তার নিজস্ব প্রাইভেটকার নিয়ে বের হন। গাড়িতে পিয়াসার বোন তানজিলা, খালাত ভাইয়ের স্ত্রী আফরোজা তাবাসসুম তিথী, তার মেয়ে মানিজুর এবং জ্যোতির দুই বন্ধু হৃদয় ও শাহিন ছিলেন। তারা রাতে আলোকসজ্জা দেখে শহরে তাদের স্বজনদের দাওয়াত দিয়ে রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। ফেরার পথে শহরের পুরাতন কসবা বিমান অফিসের কাছে তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের এক বিদ্যুতের খুঁটিতে আঘাত করলে তারা গুরুতর আহত হন। ঘটনার পরপরই পুলিশ ৯৯৯-এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। সঙ্গে সঙ্গে তাদের যশোরের আড়াইশ শয্যা হাসপাতালে নিয়ে যাবার কিছু সময় পর তারা মারা যান।

আহত জ্যোতি হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। মাসিয়াতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শঙ্কামুক্ত নন বলে ডাক্তার জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত। বিডিনার্সিংনিউজ.কম
কারিগরি সহায়তায়- সুজিৎ মন্ডল