1. sm.bright420@gmail.com : Asok Halder : Asok Halder
  2. paulsazal16@gmail.com : Sazal Paul : Sazal Paul
  3. rnshakil.cnc@gmail.com : Shafiul Shakil : Shafiul Shakil
  4. sm.bright22@gmail.com : Sujit Mandal : Sujit Mandal
  5. takiakhan109@gmail.com : Takia BSMMU : Takia BSMMU
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ ও বিচার দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালিত

  • আপলোডের সময়ঃ সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৪৫৭ বার দেখা হয়েছে।
বন্ধুদের সাথে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

স্বাস্থ্যখাতের নানা অনিয়ম ও দুর্নীতির বিচার এবং স্বাস্থ্যমন্ত্রীর অপসারণের দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালিত।

স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ ও বিচার এবং স্বাস্থ্যখাতসহ সকল খাতের দুর্নীতি লুটপাটের বিচার দাবি করে ‘করোনা দুর্যোগ উত্তরণে গণকমিটি’র উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত। সোমবার (২৭ জুলাই) সংগঠনটি যশোর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করে। এ সময় সংগঠনটি যশোর মেডিকেল কলেজ হাসপাতাল অবিলম্বে চালু করা এবং জেনারেল হাসপাতালে আসা সরঞ্জামের তালিকা প্রকাশের দাবি জানায়।

বিক্ষোভ ও অবস্থান কর্মসূচিতে নেতৃবৃন্দ স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ দাবি করে বলেন, ‘প্রতারক সাহেদের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয় অথচ স্বাস্থ্যমন্ত্রী বলেন, তিনি জানেন না। তাহলে কি আমাদের মন্ত্রীরা লেখাপড়া জানেন না? তাহলে ওনাদের দায়িত্ব কী? ওনারা না দেখেই টিপ সই দেন?’

করোনা চিকিৎসার অপ্রতুলতার কথা উল্লেখ করে নেতারা বলেন, ‘মানুষ করোনা টেস্টের জন্য দ্বারে দ্বারে ঘুরছে, কিন্তু টেস্ট করাতে পারছে না। বিভিন্ন সরকারি হাসপাতালে মানুষ চিকিৎসা পাচ্ছে না। সাহস করে যেতেও পারছে না। যারা যাচ্ছে তারা নানা বিড়ম্বনায় পড়ছেন।’

এসব অব্যস্থাপনার অবসান দাবি করেন ‘করোনা দুর্যোগ উত্তরণে গণকমিটি’র নেতারা। এ সময় তারা স্বাস্থ্যমন্ত্রীকে অযোগ্যা আখ্যায়িত করে তার অপসারণ দাবি করেন।

অবস্থান ও বিক্ষোভ কর্মসূচিতে, বক্তব্য রাখেন গণকমিটির নেতা ও ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, গণকমিটির যুগ্ম আহ্বায়ক হাচিনুর রহমান, অ্যাডভোকেট চুন্নু সিদ্দিকী, মাহবুবুর রহমান মজনু, জিল্লুর রহমান ভিটু, হারুন-অর-রশীদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত। বিডিনার্সিংনিউজ.কম
কারিগরি সহায়তায়- সুজিৎ মন্ডল