1. sm.bright420@gmail.com : Asok Halder : Asok Halder
  2. paulsazal16@gmail.com : Sazal Paul : Sazal Paul
  3. rnshakil.cnc@gmail.com : Shafiul Shakil : Shafiul Shakil
  4. sm.bright22@gmail.com : Sujit Mandal : Sujit Mandal
  5. takiakhan109@gmail.com : Takia BSMMU : Takia BSMMU
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

ডাক্তারদের অত্যাচারের মুখে মৃত্যুর পথ বেছে নিতে চায় নার্স আশরাফুল

  • আপলোডের সময়ঃ বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ৩৪৫০ বার দেখা হয়েছে।
বন্ধুদের সাথে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

গত ২৫/১১/২০১৯ তারিখে রংপুর মেডিকেল কলেজে ইন্টার্ন চিকিৎসকের গায়ে এক ফোঁটা ডিস্টিল ওয়াটার পরা নিয়ে নার্স ও ডাক্তারদের মধ্যে তুলকালাম কান্ড ঘটে যায়। মোছাঃ জেসমিন আক্তার লাকি নামে একজন সিনিয়র স্টাফ নার্স রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেন্টাল ইউনিটে ডিউটিরত অবস্থায় রোগীকে ইঞ্জেকশন দিতে গিয়ে ডিস্টিল ওয়াটার ভাঙ্গার সময় একজন ইন্টার্ন চিকিৎসকের গায়ে এক ফোঁটা পানি পড়ে। উক্ত ঘটানাকে কেন্দ্র করে দুজন ইন্টার্ন চিকিৎসক মিলে নার্স জেসমিন আক্তার লাকিকে শারীরিক ভাবে লাঞ্ছিত করেন বলে জানা যায়।

পরের দিন ২৬/১১/২০১৯ কয়েকজন নার্স মিলে এ বিষয়ে জানতে চাইলে ইন্টার্ন চিকিৎসকরা তাদের উপর চড়াও হয় এবং নার্সদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হাতাহাতির ঘটনা ঘটে বলে জানা যায়।

এ বিষয়ে সিনিয়র নার্স মোঃ আশরাফুল ইসলাম লিমন প্রতিবাদ করায় তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়। এতে সে মানসিক ভাবে ভেঙ্গে পরে এবং তিনি মনে করেন তাকে বদলি করা হলে সে আরো মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়বে। এই অবস্থার চেয়ে তার মরণ ভালো বলে ফেসবুকে তার স্বাক্ষরকৃত একটি লিখিত বর্ণনা পাওয়া যেখানে তার মৃত্যু হলে দায়ী কিছু ডাক্তারদের নাম উল্ল্যেখ করেন। পাঠকের জন্যে তার লিখিত বর্ণনা নিচে হুবহু তুলে ধরা হলোঃ

2 responses to “ডাক্তারদের অত্যাচারের মুখে মৃত্যুর পথ বেছে নিতে চায় নার্স আশরাফুল”

  1. Tanushree says:

    ar akta behit hoya dorker,sob hospital a e nurse der avabe ottachar sojjo korte hoy .r nurse ra kisu bole na.amra potibad korte pari na tai ai obostha.amder ato ato sanggothon ase ara ki kore jante chi… natara pod niya bose ase sudu nejader …subider jonno ……CCCCCCCCCCC

  2. কেন তাকে রিলিজ করা আমরা এটা আমরা জানতে চাই। কোন আইনেরভিত্তিতে তাকে স্ট্যান্ড রিলিজ করা হলো। তার কি অপরাধ ছিল। সত্য কথা বলা কি তার অপরাধ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত। বিডিনার্সিংনিউজ.কম
কারিগরি সহায়তায়- সুজিৎ মন্ডল