1. sm.bright420@gmail.com : Asok Halder : Asok Halder
  2. paulsazal16@gmail.com : Sazal Paul : Sazal Paul
  3. rnshakil.cnc@gmail.com : Shafiul Shakil : Shafiul Shakil
  4. sm.bright22@gmail.com : Sujit Mandal : Sujit Mandal
  5. takiakhan109@gmail.com : Takia BSMMU : Takia BSMMU
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

করোনায় প্রান গেলো আরও এক পুলিশ সদস্যের

  • আপলোডের সময়ঃ শুক্রবার, ১ মে, ২০২০
  • ৩৬২ বার দেখা হয়েছে।
বন্ধুদের সাথে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নাজির উদ্দিন (৫৫) নামে পুলিশের আরেক সদস্য মারা গেছেন। তিনি পুলিশের বিশেষ শাখায় (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। আজ শুক্রবার সকালে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে দেশে পুলিশের চার সদস্য করোনাযুদ্ধে আত্মোৎসর্গ করলেন।

রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতালের সুপার হাসান উল হায়দার জানান, গত ২৫ এপ্রিল এসআই নাজির উদ্দিনের করোনা ধরা পড়ে। এছাড়া তিনি অ্যাজমা ও হাইপারটেনশনের ভুগছিলেন। শুক্রবার সকাল ৮টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, নাজির উদ্দিন পাবনা জেলার ভাঙ্গুরা থানাধীন কাজীটোলা গ্রামের বাসিন্দা। ১৯৬৫ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করা নাজির উদ্দিন ১৯৮৩ সালের ২৫ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা জানান, করোনাভাইরাস প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে করোনাক্রান্ত হয়ে প্রাণ দিলেন এসআই নাজির উদ্দিন। তিনি এসবির প্রতিরক্ষা শাখায় কর্মরত ছিলেন।

তার নামাজে জানাজা শুক্রবার সকালে রাজারবাগে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরহুমের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত। বিডিনার্সিংনিউজ.কম
কারিগরি সহায়তায়- সুজিৎ মন্ডল